December 5, 2022, 12:26 am

আজ থেকে সমাজের দুস্থ অসহায় প্রতিবন্ধিদের মধ্যে ডিডিপির ঈদের নতুন পোশাক বিতরন শুরু

মুনমুন আক্তার।। আজ ২৭ এপ্রিল’২২ থেকে সমাজের দুস্থ অসহায় প্রতিবন্ধীদের মধ্যে ডিডিপির ঈদের নতুন পোশাক বিতরণ শুরু হয়েছে। প্রায় তিন শতাধিক দুস্থ অসহায় প্রতিবন্ধী মানুষকে ঈদের নতুন পোশাক দেয়ার লক্ষ্যমাত্রা নিয়ে ডিডিপি দুস্থ অসহায় প্রতিবন্ধী সেবা সংস্থার ব্যানারে সেবা মূলক কার্যক্রমের আজকে আনুষ্ঠানিক শুভ সূচনা করেছেন ডিডিপির চেয়ারম্যান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন সম্পাদক, সিনিয়র সাংবাদিক কবি কলামিস্ট গীতিকার সুরকার সমাজসেবক সংগঠক ও শিল্পী সুফি সাধক গুরুজি এস এম রাজা।

আজ বিকেলে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর ঘাটে অর্ধ শতাধিক দুস্থ অসহায় প্রতিবন্ধীদের মাঝে ঈদের নতুন পোশাক শাড়ি ও পাঞ্জাবি বিতরণের মাধ্যমে ঈদবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে। প্রতিবন্ধী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মজিবর রহমান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ঈদবস্ত্র বিতরনের সময় উপস্থিত থেকে ডিডিপির কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে শুভেচ্ছা বক্তব্য রেখেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জমশেদ আলী, ডাক্তার ইউনুস আলী, ব্যবসায়ী ও সমাজ সেবক ওয়াসিম আলী প্রামানিক, আনিসুর রহমান মল্লিক, হাসিবুল হাসান ও প্রতিবন্ধী নেতা কণ্ঠশিল্পী রইস উদ্দিন প্রমুখ।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদের নতুন পোশাক পেয়ে দুস্থ অসহায় প্রতিবন্ধী মানুষ গুলো আনন্দে উৎফুল্ল হয়ে আয়োজকদের প্রাণভরে দোয়া করেছেন এবং সর্বদাই তাদের পাশে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য ডিডিপি দুস্থ অসহায় প্রতিবন্ধী মানুষ গুলোর মধ্যে সাধ্যমত সবসময় সেবা প্রদান করে আসছে এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রায় তিন শতাধিক মানুষের মধ্যে পর্যায়ক্রমে ঈদের নতুন পোশাক বিতরনের আশা পোষণ করেছেন।
ছবিঃ সুবল কুমার পাল।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD