December 5, 2022, 1:19 am

বগুড়া ১২ জুন হতে ১৯ জুন পর্যন্ত সকল মার্কেট বিপনি বিতান বন্ধ রাখার ঘোষনা ব্যবসায়ী নেতাদের

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়া করোনা ভাইরাসের ব্যপকতা রোধে আগামী ১২জুন থেকে ১৯জুন পর্যন্ত দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী নেতৃবৃন্দ। বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র আয়োজনে বুধবার চেম্বার ভবনের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।চেম্বারের সহ-সভাপতি মোঃ মাফুজুল ইসলাম রাজ বলেন, সম্প্রতি নভেল করোনা ভাইরাস-এর প্রাদুর্ভাবের কারণে বিশ্বের বিভিন্ন দেশের ন্যায় বাংলাদেশের সাধারণ মানুষের দৈনন্দিন জীবন-যাপনসহ অর্থনৈতিক কর্মকাণ্ড সীমিত হয়ে পড়েছে।

বিশেষ করে বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা আশংকাজনক হারে বেড়ে গেছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দীর্ঘায়িত হওয়ায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করা না হলে আক্রান্তের সংখ্যা আরো বেড়ে যাবে এবং মানুষের জীবন বিপন্ন হবে। কাজেই স্বাস্থ্যনীতি মেনে চলা, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়া এবং সামাজিক দূরত্ব বজায় রাখা আবশ্যক। বগুড়া জেলা প্রশাসন ও পুলিশ সুপারের সার্বিক সহযোগিতায় আগামী ১২ জুন শুক্রবার থেকে ১৯ জুন পর্যন্ত বগুড়া সকল মার্কেট, বিপনীবিতান ও ফুটপাতের দোকানপাঠ বন্ধ রাখার জন্য চেম্বারকে অনুরোধ জানানো হয়। সময় সল্পতা ও সামাজিক দুরত্ব মেনে মিটিং করার জন্য যে সমস্ত মার্কেট ও ব্যবসায়ী সমিতিকে অবহিত করা হয়নি তাদেরকে উক্ত পরিস্থিতি বিবেচনা করে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

মত বিনিময় সভার সিদ্ধান্ত বাস্তবায়নে বগুড়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহযোগিতা চাওয়া হয়। সভায় আরো বক্তব্য রাখেন বগুড়ার সকল ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD