January 30, 2023, 5:06 am

News Headline :
ফুলবাড়ীতে দুটি সেতুর নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন স্ত্রী স্কুলের শিক্ষিকা, স্বামী চাকুরির প্রলোভনে হাতিয়ে নিতেন টাকা নওগাঁয় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা,সভাপতি কায়েস সম্পাদক ছোটন ফুলবাড়ীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক দুর্গাপুরে জেল থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসায় কালাম পাঁচবিবিতে “বন্ধন” এর শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা সান্দিড়া আন্ত:পাড়া রাউন্ড রবিনলীগ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন ও দলের নাম নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা

মহাস্থানে বিদ্যুত মিটার পরিবর্তনের দাবীতে বিক্ষোভ

মহাস্থান প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে বিদ্যুতের ডিজিটাল প্রি-পেইড মিটার পরিবর্তনের দাবীতে মহাস্থানে বিক্ষোভ করেছে ব্যবসায়ী ও এলাকাবাসী।

সোমবার বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী মহাস্থান বাজারের সড়কে মানববন্ধন ও বিক্ষোভ শেষে  ভুক্তভোগী  গ্রাহকেরা বিদ্যুৎ অফিস ঘেরাও কর্মসূচি পালন করেন। এরপর মহাস্থান নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) অফিসে স্মারকলিপি প্রদান করেন বিভিন্ন পেশার মানুষ।

মানববন্ধন ও বিক্ষোভ থেকে আগামী ১ সপ্তাহের মধ্যে মহাস্থানগড় এলাকার সকল প্রি-পেইড মিটার খুলে নিয়ে পূর্বের মিটার প্রতিস্থাপনের দাবি জানানো হয়।

বর্তমান প্রি-পেইড মিটার স্থাপনকারী সংস্থা নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো)। সাধারণ গ্রাহকের অভিযোগ টাকা শেষ হলে আবার রিচার্জ করলে সেটিও নিমিষেই শেষ। এই মিটার চায় না মহাস্থানের সাধারণ মানুষ।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, বর্তমান অগ্নিমূল্যের বাজারে যেখানে আয়ের চেয়ে ব্যয় বেশি, সেখানে টাকা খেকো প্রি-পেইড মিটারে বিদ্যুৎ স্থাপন করে দিয়ে মানুষের হাতে ভিক্ষার ঝুলি তুলে দেওয়া ছাড়া কিছুই নয়।

এর কারণে মানুষ আর্থিক এবং মানসিক ক্ষতির মুখে পড়ছে। এই মিটার নিয়ে দিন দিন সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বাড়ছে।

একপর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী নেসকো অফিস ঘেরাও করে  মহাস্থান- শিবগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে। একপর্যায়ে পুলিশ এসে তাদের শান্ত করে।

এসময় উপস্থিত ছিলেন , রায়নগর ইউপির ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল মন্ডল, সমাজ সেবক আবু বক্কর সিদ্দিক, ফুল মিয়া, জিয়াউর রহমান জিয়া, খাইরুল ইসলাম পলাশ, মামুর রশীদ মামুন, পলাশ হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD