September 24, 2022, 5:26 pm

নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজতে মা ঢাকায়,লাশের সন্ধান মিলল ধান ক্ষেতে

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রাম থেকে গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল শিক্ষার্থী আপন চন্দ্র দাস(১৪)। মঙ্গলবার (৩০আগস্ট) বিকেলে ওই ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে নিখোঁজের ৫দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ইউনিয়নের নাগেরগাতী গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে। আপন চন্দ্র দাস নাগেরগাতী বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। বেশ কিছুদিন পূর্বে বাবা মারা যান। বড় ভাই প্রণয় চন্দ্র দাস সুসং সরকারী কলেজের ইন্টারমিডিয়েট ২য় বর্ষের শিক্ষার্থী। 

পরিবার ও  থানা সূত্রে জানা যায়, আপন চন্দ্র দাস গত ২৬ আগস্ট বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। আত্বীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাঁর সন্ধ্যান পায়নি পরিবার। গত ২দিন পূর্বে শিক্ষার্থী আপনে দাসের মা ঢাকায় আত্বীয়ের বাসায় খুঁজতে বের হন। মঙ্গলবার বিকেলে মউ এলাকার আজিজুল হক নামীয় এক ব্যক্তি ধান ক্ষেত দেখতে গেলে আপন চন্দ্র দাসের মরদেহ দেখতে পেয়ে ডাক চিৎকার করে। পরে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আপনের মরদেহ উদ্ধার করে।

দুর্গাপুর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান,খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বুধবার সকালে মরদেহটি ময়াতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হবে। ঘটনার তদন্তে মাঠে কাজ করা হচ্ছে। পরবর্তী সময়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোণা)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD