September 25, 2022, 1:08 am

সান্তাহার স্টেশনে স্বর্ণের গহনা ও মাদক উদ্ধার, গ্রেপ্তার-৩

বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে নামার সময় তিন মাদক কারবারিকে স্বর্ণের গহনা ও এ্যাম্পুলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁর আত্রাই উপজেলার ভরতেতুলিয়া গ্রামের বাবু মিয়ার ছেলে জীবন (২৪), নওগাঁ সদর উপজেলার আরজি নওগাঁ মৃধা পাড়ার আলম হোসেনের ছেলে আরিফ হোসেন (১৫) ও একই এলাকার সাহাজুল শেখের ছেলে মিলন শেখ (২৬)। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের ‘গ নম্বর’ বগিতে জীবন নামের এক যুবক ৯পিস নেশার এ্যাম্পুল ও ১ভরি ২রতি ওজনের স্বর্ণের গহনা নিয়ে সান্তাহার স্টেশনের ৩ নম্বর প্লাটফরমে নিরাপত্তা বাহিনী (আরএনবি) অফিসের সামনে ট্রেন থেকে নামেন। গোপন সংবাদের ভিত্তিতে তার দেহ তল্লাশী করে মাদকসহ উল্লেখিত পরিমান স্বর্ণের আংটি, চেইন ও ঝুমকা উদ্ধার করা হয়। এছাড়া ওই দিন সন্ধ্যায় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী তিতুমির এক্সপ্রেস ট্রেনটি সান্তাহার স্টেশনের ৩ নম্বর  প্লাটফরমে পার্সেল অফিসের সামনে দাঁড়ালে আরিফ হোসেন ও মিলন শেখ পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দু’জনের প্যান্টের পকেট থেকে ১২পিস এ্যাম্পুল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এসব ঘটনায় থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এমন অভিযান অব্যহত থাকবে।

 

 

আদমদীঘি বগুড়া প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD