September 25, 2022, 1:46 am

ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান

নওগাঁর ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা সিলভেষ্টার টুডুর (৭০) মৃত্যুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়েছে। তিনি ধামইরহাট ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড জগতনগর গ্রামের মৃত জ্ঞানটুডুর ছেলে। 

রোববার (২৮ আগষ্ট) দুপুর ১১ টায় চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি পরিবারে স্ত্রীসহ ১ ছেলে ৩ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (২৯ আগষ্ট) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর দুপুর সাড়ে ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় খ্রীষ্টান কমিউনিটি কবরস্থানে মরদেহের দাফন সম্পন্ন করা হয়।

পারিবারের পক্ষ থেকে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা সিলভেষ্টার টুডু দীর্ঘদিন লিভার ও কিডনিজনিত অসুখে ভুগছিলেন। মুক্তিযুদ্ধের সময় দিনাজপুর রামসাগর এলাকায় প্রশিক্ষণ নিয়ে তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী, ধামইরহাট ইউপি চেয়ারম্যান মো. বদিউজ্জামান, উপজেলা সাবেক কামান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মওফেল, আব্দুস সামাদ, জহন হেমরম, ধামইরহাট সরকারি কলেজের প্রভাষক সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD