September 25, 2022, 2:35 am

দুর্গাপুরে কাউন্সিলরদের সাথে নেত্রকোনা জেলা পরিষদ সদস্য প্রার্থী সুরমী’র মতবিনিময়

নেত্রকোনা জেলা পরিষদ সদস্য নির্বাচনকে কেন্দ্র করে দুর্গাপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর বৃন্দের সাথে এক মত বিনিময় এবং নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌরসদরের তেরীবাজার এলাকার অস্থায়ী কাযার্লয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সুরমী আক্তার সুমী কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমি তারই দেখানো পথের আদর্শে উদ্ধ্বুদ্ধ হয়ে নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী হয়েছি। যাদের নতুন করে বাঁচার জন্যে আর অর্থের প্রয়োজন নেই। নির্বাচনেকে পুজি করে আমার কোন লোভ লালসা নেই। মেয়র পরিবারের সুদীর্ঘ কালের ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায়, জনগণের কল্যাণে সাধনই তাঁদের মুখ্য কাজ। তাঁদের পুত্রবধূ হিসেবে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

মতবিনিময় সভায় এক কাউন্সিলর বলেন, আমাদের অহংকার,আমাদের আস্থার প্রতীক, দুর্গাপুর পৌর মেয়র মো. আলা উদ্দিন মহোদয়ের সহধর্মিণী মিসেস সুরমী আক্তার সুমী তিনি একজন যোগ্য প্রার্থী হিসেবে দ্বিতীয় আর কেউ নেই। জেলা পরিষদ প্রার্থী হিসেবে তিনি একজন বিচক্ষণ, তীক্ষ ও মানবিক মেধাসম্পন্ন নারী। নির্বাচনের কাঙ্খিত অঞ্চলটিতে সুরমী আক্তার সুমী (আপাকে) আজ বড় বেশি প্রয়োজন। তাঁকে জয়ী করতে আমাদের অবস্থান থেকে সবোর্চ্চ চেষ্টা করা হবে বলেও তিনি জানান।

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোণা)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD