September 24, 2022, 5:48 pm

শ্রীমঙ্গলে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দেশব্যাপী নজির বিহীন লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভোলায় শহীদ ছাত্রদল নেতা নুর আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা শহর সরকারের নানান অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী দল বিএনপি।

 

এ উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী দল বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা একটি মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পড়ে তারা সমাবেশস্থলে মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী ছাত্র দলের শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সভাপতি ও যুক্তরাজ্য মহানগর বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক মো. মহসীন আহমেদ।

 

এছাড়াও জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীমঙ্গল উপজেলা সাখার সাবেক সভাপতি ও মৌলভীবাজার জেলা যুবদলের সহ সভাপতি নিয়ামুল হক তরফদার (নিয়ামুল) মৌলভীবাজার জেলা যুবদলের সহ সভাপতি আতিকুর রহমান মারুফ, যুব নেতা মোঃ নিজাম খাঁন, মৌলভীবাজার জেলা ছাত্র দলের সহ সভাপতি মোবারক হোসেন লোপ্পা, সাবেক ছাত্র নেতা ও যুবদল নেতা টিটু দাশ, সাবেক ছাত্র নেতা মাসুক আহমেদ, লুৎপুর রহমান, মোবারক, নওশাদ, গোলাম হোসেন ভুট্টু, ইউসুফ পাটুয়ারী, লিটন মিয়া, কুতুব আহমেদ, সাহ্ আহমদ আলীসহ শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর যুবদল, ছাত্র দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশের বক্তারা বলেন, দেশে যেভাবে প্রতিটি দ্রব্য মূল্যের দাম বেড়েছে তাতে সরকারের প্রতি মানুষের না বিশ্বাস সৃষ্টি হয়েছে। বর্তমান সরকারকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। বক্তারা বলেন এখনো সময় আছে দ্রুততম সময়ের মধ্যে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। না হলে এ দেশের জনগণ আপনাদের কোনদিন ক্ষমা করবে না বলে ক্ষোভ প্রকাশ করেন।

 

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD