September 27, 2022, 10:46 am

বীরগঞ্জে মা ক্লিনিক বন্ধের ঘোষণা দিলেন মালিক পক্ষ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পৌরশহরের ফিসারীমোড় এলাকার মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর বন্ধের ঘোষণা করলেন অত্র ক্লিনিকের মালিক কতৃপক্ষ।

 

এ ব্যাপারে গত বুধবার (৩১শে আগষ্ট) বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা বরাবরে মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখা প্রসঙ্গ বিষয়ে একটি লিখিত ঘোষণাপত্র জমা দিয়েছেন অত্র ক্লিনিকের প্রতিষ্ঠাতা মরহুম মো. দুলাল হোসেনের বড় ছেলে মো. সবুজ হক এবং বিষয়টি স্পষ্ট করতে উল্লেখিত ঘোষণাপত্রের মাধ্যমে সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু দৃষ্টি কামনা করে জানানো হয়।মো. সবুজ হকের পিতা মৃত দুলাল হোসেন গত ২৬ মার্চ, ২০২২ ইং হৃদপিন্ডের স্টক জনিত কারণে মৃত্যু বরণ করেন।

 

অকালে পিতার মৃত্যুর পর পরিবারের নানা সমস্যা ও বিভিন্ন অসুবিধার কারণে পারিবারিকভাবে সিদ্ধান্ত গ্রহন করেই মালিক পক্ষে সবুজ হক গত ২ই জুলাই, ২০২২ ইং থেকে অত্র ক্লিনিক বন্ধের ঘোষণা দেন। এছাড়া ভবিষ্যতে আর কোনওসময় মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার খুলবেনা বা ক্লিনিক ব্যবসা করবেনা মর্মে অঙ্গিকার করে সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দিনাজপুর সিভিল সার্জন, বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) বীরগঞ্জ বরাবরে অনুলিপি প্রেরণ করেন।

 

তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD