September 27, 2022, 10:34 am

ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদলতে সার ব্যবসায়ীর জরিমানা

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে তিন খুচরা সার ব্যাবসায়ীকে ১৭হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

রোববার ৪সেপ্টেম্বর দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুংগিহাট বাজার ও শিবনগর বাজারের বিভিন্ন সার দোকানে বিক্রয় পরিদর্শনকালে খুচরা বিক্রেতার লাইসেন্স না থাকায় এই তিনটি দোকানে ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভুমি শামিমা হাসান। এসময় আমডুংগিহাট বাজারের মেসার্স সোহাগ ট্রেডার্সের ৫ হাজার টাকা, শিবনগর বাজারের মেসার্স মদিনা ট্রেডার্সের ৭হাজার টাকা ও মেসার্স সেকেন্দার ট্রেডার্স এর ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহানুর রহমান, উপসহকারী কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির , দারুসসালাম, ইয়াসির আরাফাত এবং ফিরোজ হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার বলেন, কার্ডধারী খুচরা সার বিক্রেতাগণ ছাড়া অন্য কেউ অবৈধ্যভাবে সার বিক্রয় করতে পারবে না। লাইসেন্স বিহীন সকল সার বিক্রেতাগণকে সতর্ক করা হয়েছে, তারপরও কেউ লাইসেন্স ছাড়া সার বিক্রয় করলে কিংবা অন্য যেকোনো অনিয়ম করলে তাদের বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলায় যথেষ্ট সার মজুদ রয়েছে,এরপরও কেউ সার নিয়ে বিভ্রান্তি ছড়ালে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী দিনাজপুর

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD