September 27, 2022, 10:57 am

বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুরের ফুলবাড়ীতে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে রিজভি আহম্মেদ রাহাত (১৬) নামের দশম শ্রেণির শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

 

নিহত রিজভি আহম্মেদ রাহাত ফুলবাড়ী পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের হোমিও চিকিৎসক রজব আলীর ছেলে। সে সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
সোমবার দুপুর দেড়টায় পৌর এলাকার চাঁদাপাড়া গ্রামে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাহাত ও তার সহপাঠি নিরব, সৌমিক, শেখ সাদী সিজান, মাহাতাব মিলে চাঁদপাড়া এলাকায় বেড়াতে যায়। ওই সময় গ্রামের পাশ দিয়ে প্রাবাহিত ছোট যমুনা নদীতে তারা গোসেলে নামে। এক পর্যায়ে সহপাঠিরা উঠে এলেও রাহাতকে নদীর পানিতে দেখতে না পেয়ে সহপাঠিরা চিৎকার করে তাকে খুঁজতে থাকে। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে নদীতে ঝাঁপিয়ে পড়ে তাকে খুঁজতে থাকে। এদিকে খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। দীর্ঘ দ্ইু ঘন্টা প্রচেষ্টায় বিকেল সাড়ে ৩টায় স্থানীয়রা রাহাতে মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে রাহাতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে।

ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মেহেদি হাসান বলেন, তারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হলে রংপুর ডুবুরী দলকে খবর দেওয়া হয়। এরই মধ্যে স্থানীয়রা রাহাতের মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো:আশ্রাফুল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর সুরতাহাল করা হয়েছে,এবিষয়ে কারো কেনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা করা হয়েছে।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD