September 25, 2022, 1:43 am

নিত্যপন্যের মূল্য বৃদ্ধি ও গুলিকরে হত্যার প্রতিবাদে ফুলবাড়ীতে পৌর বিএনপির প্রতিবাদ সমাবেশ

নিত্যপন্যের মূল্যবৃদ্ধি ও শান্তিপুর্ন কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মিদের হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে,প্রতিবাদ সমাবেশ করেছেন দিনাজপুরের ফুলবাড়ী পৌর বিএনপি।

 

বৃহস্পতিবার বিকালে সাড়ে ৫টায় পৌর শহরের সরকারী কলেজ শহীদ মীনার চত্তরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল বাশারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য এজেডএম রেজওয়ানুল হক, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সাধারন সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি,জেলা সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাদশা,ফুলবাড়ী পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহাদৎ আলী সাহাজুল,উপজেলা বিএনপির সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন চৌধুরী,পৌর বিএনপির সহ-সভাপতি আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ-সভাপতি মোস্তাহারুল হাসান রিপন, যুগ্ম সাধারন সম্পাদক মুরতুজা হক অষ্টিন, সাংগঠনিক সম্পাদক নুর আলম মন্ডল নুরুল্লাহ, উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদ ও জেলা যুবদলের সহ-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী,পৌর যুবদলের আহব্বয়ক শফিকুল ইসলাম জুয়েল,সদস্য সচিব মানিক মন্ডল সহ যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দগণ।

কেন্দ্রিয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক বলেন এই সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে, তাই গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত করতে হবে, এজন্য সরকারের পতন না ঘটানো পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য নেতা কর্মিদের প্রতি আহবান জানান।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD