September 24, 2022, 5:25 pm

বীরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত-১,আটক-১

দিনাজপুরের বীরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাবিরুল ইসলাম (৫০)নামে একজন আহত হয়েছে। এ সময় স্থানীয়রা আবু হানিফ নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

 

জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টায় উপজেলার পাল্টাপুর ইউনিয়নের সনকা হাটে বাজার করে বাইসাইকেল যোগে নিজবাড়িতে ফিরছিলেন ছয়ঘটি গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আতাউদ্দিনের ছেলে কাবিরুল ইসলাম। পথে আলহাজ্ব শমসের আলীর লিচু বাগানে সামনে মটর সাইকেল নিয়ে তার গতিরোধ করে দুই ছিনতাইকারী। কাবিরুলের কাছে থাকে ২শত টাকা, মোবাইল ও বাইসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে তাকে এলোপাতাড়ি ছুরিঘাত করে তাদের পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ছিনতাইকারীরা।

 

এসময় স্থানীয় লোকজন খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে আবু হানিফ (১৭)কে আটক করে ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসে। পরে আহত কাবিরুল ইসলামকে রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ওই ছিনতাইকারী হানিফ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে বীরগঞ্জ থানায় নিয়ে যায়। বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আহত কাবিরুল ইসলামের শ্যালক রবিউল ইসলাম বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD