September 25, 2022, 2:16 am

নওগাঁয় র‍্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, যুবক গ্রেপ্তার

নওগাঁর পোরশা থানার সরাইগাছি এলাকা হতে অপহৃত এক স্কুল ছাত্রী (১১) কে উদ্ধার করেছে র‌্যাবের একটি দল। সেইসাথে অভিযুক্ত অপহরণকারী সূর্য রায় (২৩) কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার সূর্য রায় উপজেলার বেজোড়া গ্রামের শ্রী অনন্ত রায়ের ছেল।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানান, গত ১সেপ্টেম্বর বিকেলে ওই ছাত্রী তার নিজ বাসা থেকে স্কুল ও প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়ে সে আর বাড়িতে ফিরে আসেনি। ওই দিন মেয়ের অভিভাবকরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৬ সেপ্টেম্বর সকালে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সাহায্যে র‌্যাব জানতে পারে অপহরণকারী ও ভিকটিম পোরশা থানার বেজোড়া গ্রামের শ্রী অনন্ত রায়ের বাড়িতে অবস্থান করছে। এরপর সেখানে অভিযান চালিয়ে অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী সূর্য রায়কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

র‌্যাব আরও জানান, গ্রেপ্তারকৃত যুবক তার নিজ বাড়িতে ভিকটিমকে আটকিয়ে রেখে নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে। বৃহস্পতিবার বিকেলে অভিযান পরিচালনা করে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা। পরবর্তীতে অভিযুক্ত অপহরণকারী ও ধর্ষকের বিরুদ্ধে জেলার ধামইরহাট থানায় মামলা দায়ের করে ভিকটিমকে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নওগাঁ প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD