September 25, 2022, 2:56 am

ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান,আটজনের জরিমানাসহ সাজা

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যাবসায়ী ও ছয় জন মাদক সেবীকে আটক করে জরিমানাসহ ভিন্ন ভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

 

শনিবার দুপুর ২টায় পৌর শহরের ছোটো যমুনা নদীর পাড়ে ভ্রাম্যমান আদালতে অভিযান চালিয়ে ওইসব মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের হাতেনাতে আটক করে সাজা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিয়াজ উদ্দিন।

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম,পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) শফিকুল ইসলামসহ থানা পুলিশ ও আনছার সদস্যগণ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতে সাজা প্রাপ্তরা হলেন মাদক ব্যবসায়ী পূর্ব গৌরীপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে কামাল হোসেন পলাশ (৪৫) পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে মনিরুজ্জামান (৪৯), মাদক সেবী, কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে শফিকুল ইসলাম,দক্ষিন বাসুদেবপুর গ্রামের কোছের ব্যাপারীর ছেলে আলী হোসেন (২৮), উত্তর সুজাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে মহোরম (৩০), এলুয়াড়ী ইনিয়নের শোলাকুড়ি গ্রামের ফজলুর রহমানের ছেলে জাকির হোসেন (৩০), পশ্চিম গৌরীপাড়া গ্রামের মেহের আলীর ছেলে আরিফুল ইসলাম (৩০), রাজারামপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত সমশের আলী মন্ডলের ছেলে এরশাদুল আলম (৫২)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.রিয়াজ উদ্দিনের নেতৃত্বে, পৌর শহরের সরকারী কলেজের পিছনে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ছোটো যমুনা নদীর পাড় থেকে ২৪ পুরিয়া হিরোইন ও তিন পিচ ইয়াবাসহ দুই জন মাদক ব্যাবসায়ী ও ছয় জন মাদক সেবীকে আটক করে মাদক ব্যাবসায়ী কামাল হোসেন পলাশের ছয় মাস সাজা এবং পাঁজ হাজার টাকা জরিমানা ও মনিরুজ্জামানকে চার মাস সাজা ও পাঁচ’শ টাকা জরিমানা করা হয়।

এছাড়া মাদক সেবী ছয়জনকে তিন মাস করে সাজা প্রদান করা হয়। ওসি জানান, মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD