September 25, 2022, 1:27 am

বীরগঞ্জে গ্যাস সিলিন্ডারের অগ্নিকান্ডে নারী-শিশুসহ ৫ জন দগ্ধ

দিনাজপুরের বীরগঞ্জেগ্যাস সিলিন্ডারের অগ্নিকান্ডে নারী-শিশুসহ ৫ জন দগ্ধ দগ্ধ হয়েছে। শনিবার দুপুর ২টায় পৌর শহরের সেন্টারপাড়া এলাকার মরহুম গাদোল ড্রাইভারের বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

দগ্ধরা হলেন বীরগঞ্জ পৌর শহরের সেন্টারপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মো. জাহিদুল ইসলাম(৩৫), ছেলে মো. জয় (১৩), বেলাল হোসেনের স্ত্রী মোছা. শাহানা (৩৫), মেয়ে লামিয়া খাতুন (২) এবং মাইন উদ্দিনের ছেলে মো. সাইদুর (৫)।বীরগঞ্জ ফায়ার ষ্টেশনের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মো. মেরাজ আলী জানান, নিজ বাড়ীতে বসে গাড়ীতে ব্যবহৃত বড় এলপিজি গ্যাস সিলিন্ডার হতে রান্নার কাজে ব্যবহৃত ছোট সিলিন্ডারে গ্যাস স্থানান্তর করছিলেন জাহিদুল।

 

এ সময় সিলিন্ডারে আগুন লেগে গেলে তিনি সহ পরিবারের এবং প্রতিবেশি নারী ও শিশুসহ ৫জন অগ্নিদগ্ধ হন। সংবাদ পেয়ে ফায়ার ষ্টেশনের একদল কর্মী আগুন নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ মো. আব্দে মুকিত সৌরভ জানান, ঘটনায় দগ্ধ ৫জনকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এদের মধ্যে জয় এবং সাইদুরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে প্রেরণ করা হয়েছে।

 

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD