September 27, 2022, 10:40 am

বগুড়ার গাবতলীতে পুর্ব শত্রুতার জেরে বসতবাড়িতে হামলা

বগুড়া জেলার গাবতলী উপজেলায় পুর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট এবং গাছ কর্তন করে কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সোনারায় ইউনিয়নের টিওরপাড়া গ্রামের আফজাল হোসেন সরকারের পুত্র মশিউল আলম রিপনের বসতবাড়িতে।

 

এঘটনায় গতকাল সন্ধ্যায় গাবতলী থানায় ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ করা হয়েছে। অভিযোগ সুত্রে জানা যায় শনিবার বিকাল ৩ টার দিকে পুর্ব শত্রুতার জের ধরে একই এলাকার আবু বক্কর সিদ্দিক বিদ্যুৎ, আল আমিন, আল জামিন, রাহিন সরকার, তুষার মিয়া ও আকালু সরকার সহ আরো অজ্ঞাত ৪/৫ জন সশস্ত্র সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে বাদির সত্ত্ব দখলীয় সম্পত্তিতে জোড়পুর্বক প্রবেশ করে ২ টি আম গাছ ও ২ টি কাঠাল গাছ কতর্ন করে, যার আনুমানিক মুল্য ১ লক্ষ টাকা। এরপর সন্ত্রাসীরা বাদির টিনের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে, এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়।

 

সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় বাদি ও তার পরিবারের সদস্যদের কে হুমকি ধামকি এবং খুন করে লাশ গুম করবে মর্মে শাসিয়ে যায়। এমতাবস্থায় বাদি ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। তারা এ ব্যাপারে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। অভিযোগের সত্যতা নিশ্চিত করে গাবতলি থানার উপ পরিদর্শক আল আমিন জানান অভিযোগ পাওয়ার পরে আমি ঘটনাস্হলে গিয়েছিলাম। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মুক্তার শেখ,বগুড়া

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD