September 25, 2022, 1:57 am

নওগাঁয় মাদকদ্রব্যের অভিযানে স্বামী-স্ত্রীসহ চারজন কারাগারে

নওগাঁর রাণীনগরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করাসহ চার মাদক কারবারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার উপজেলার পশ্চিম বালুভরা গ্রামে দিনব্যাপী এই পৃথক পৃথক অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তি উপজেলার পশ্চিম বালুভরা (চোরপট্টি পাড়া) গ্রামে সোমবার দিনব্যাপী দুটি অভিযান পরিচালনা করা হয়। এসময় পার্শ্ববতি বগুড়ার আদমদীঘি উপজেলার কলসা রথবাড়ী গ্রামের মৃত-হাজী সাইফুজ্জামানের ছেলে রেজাউন নবী (৬৫) ও রাজশাহীর মতিহার উপজেলার তালাইমারী এলাকার মৃত রইম উদ্দিনের ছেলে লিটন (৪০) নামের দুইজনকে তল্লাসী করে দুই পুড়িয়া গাঁজা পাওয়া গেলে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যককে একমাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা করে জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হুসেইন।

 

অপরদিকে আরেকটি অভিযানে ওই গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে শিপন (২১) ও তার স্ত্রী মেরিনা বেগম (২০) নামের দুইজন মাদক ব্যবসায়ীর বাড়ি তল্লাসী করে ৭৩পিচ অবৈধ মাদকদ্রব্য বুপ্রেনরফিল যুক্ত কুপি-জেসিক ইনজেকশন উদ্ধার করা হয়। পরে ওই দুইজন মাদক কারবারীর বিরুদ্ধে নিয়মিত মামলা প্রদান করাসহ আটককৃত ৪জনকে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

অভিযান পরিচালনার সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুল্লা হিল বাকী, এএসআই মোরশেদ, আল আমিন, সিপাই মিলন মাহমুদসহ প্রমুখ সদস্যরা সঙ্গিয় ফোর্স হিসাবে উপস্থিত ছিলেন।

নওগাঁ প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD