September 27, 2022, 12:03 pm

গোবিন্দগঞ্জে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ে আধাবেলা কর্মকর্তা-কর্মচারী কর্মবিরতি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা ৪দিন ব্যাপী আধাবেলা কর্ম বিরতি কর্মসুচী পালন করছে।

১৪ সেপ্টেম্বর বুধবার কর্মসুচীর তৃতীয় দিনে গোবিন্দগঞ্জ কার্যালয়ের কর্মকর্তচারীরা তাদের অফিস চত্বরে সকাল ৮ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত কর্মবিরতি পালন করে। কর্মবিরতি চলাকালে তাদের দাবী-দাওয়ার যৌতিকতা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্পকর্মকর্তা বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আলমগীর হোসেন, অফিস সহকারী সত্যচরণ বর্মন,কার্যসহকারী নাসিমা বেগম, অফিস সহায়ক আনিছুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পূনবাসন কর্মকর্তা (ডিআরও) পদ আপডেগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদন আপগ্রেডেশন, সচিবালযের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদ নাম পরিবর্তন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শুন্যপদ পদোন্নতি/ চলতি দায়িত্ব/ নিয়োগের মাধ্যমে পুরণ সহ অন্যান্য দাবী সমূহ দ্রুত বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রী প্রতি আহবান জানান।

উপজেলার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের ডাকে এই কর্মসূচী পালন করছে।

 

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD