September 25, 2022, 1:29 am

আবারো জেলা পরিষদ চেয়ারম‍্যান হিসেবে বিনা প্রতিদ্ধিতায় মুহঃ সাদেক কুরাইশী নির্বাচিত

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুহাঃ সাদেক কুরাইশী বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 

১৫ সেপ্টেম্বর ২০২২ইং রোজ বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো নির্বাচিত হলে জেলায় খুশির বন্যা বয়ে যায়। হাজার হাজার নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে নতুন চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী।সারাদেশে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ১৯ জেলার ১৯ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

 

৬১জেলার এ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৬২ জন, সাধারণ সদস্য পদে এক হাজার ৯৮৩ জন ও সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৭১৫ জন। এছাড়া চেয়ারম্যার পদে একজন করে প্রার্থী রয়েছে ১৯ জেলায়।জেলাগুলো হলো,ঠাকুরগাঁও, গোপালগঞ্জ,চাঁপাইনবাবগঞ্জ,ঝালকাঠি, টাঙ্গাইল,নওগাঁ,নারায়ণগঞ্জ,ফেনী,বরগুনা, বাগেরহাট,ভোলা,মাদারীপুর,মুন্সিগঞ্জ, মৌলভীবাজার,লক্ষ্মীপুর,লালমনিরহাট, শরিয়তপুর, সিরাজগঞ্জ ও সিলেট।

 

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ১৫সেপ্টেম্বর বৃহস্পতিবার, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর২০২২ইং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর২০২২ইং।প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হলে রিটার্নিং কর্মকর্তারা একক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

 

একে,আজাদ,রানীশংকৈল (ঠাকুরগাঁও)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD