September 24, 2022, 5:38 pm

ধুনটে হত্যা মামলার আসামী সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

বগুড়ার ধুনটে সুলতান মাহমুদ (৩৫) কে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার আসামী রিয়াল আহমেদ জান্নাত (৪৫) নামের এক সাবেক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রিয়াল আহমেদ জান্নাত উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামের দক্ষিণপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে ও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

জানাযায়, ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী মধ্যপাড়া এলাকার আলতাফ হোসেনের ছেলে সুলতান মাহমুদ বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশের একটি ডোবায় কারেন্ট জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় ১০/১২ জন লোক ধারালো অস্ত্র নিয়ে অতর্কিভাবে হামলা চালিয়ে সুলতান মাহমুদকে কুপিয়ে হত্যা করে লাশ ডোবার মধ্যে ফেলে রেখে যায়। নিহত সুলতান মাহমুদের বিরুদ্ধে গত আড়াই বছর আগে রনজু নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে মামলা দায়ের হয়। ওই মামলার জের ধরেই প্রতিপক্ষরা সুলতানকে কুপিয়ে হত্যা করে। এছাড়া সুলতানের বিরুদ্ধে একটি মাদক মামলা ও একটি মারামারির মামলাও ছিল।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) রাজ্জাকুল ইসলাম বলেন, সুলতান মাহমুদকে প্রকাশ্যে হত্যার ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামীদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

কারিমুল হাসান লিখন, ধুনট

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD