September 24, 2022, 5:39 pm

মদনে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী সহ আহত-৭

নেত্রকোণার মদন উপজেলার বটতলা বাজারের পশ্চিমে মদন-নেত্রকোণা সড়কে লরি ও অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন এস,এস,সি পরীক্ষাথী ও চালক সহ আহত ৭ জন।

স্থানীয়সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কেশজানী উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরিক্ষার্থীরা পরীক্ষা শেষে আটপাড়া উপজেলার তেলিগাতি হতে অটো রিক্সা যোগে বাড়ি আসার পথে বটতলা বাজারের কাছাকাছি জায়গায় আসলে রড ভর্তি লরির সাথে অটো রিক্সার মুখোমুখি  সংঘর্ষ ঘটলে খাদে পড়ে গিয়ে গুরুতর আহত হয় ৫ জন পরীক্ষার্থী সহ ২ জন চালক।

 

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার্থী মোঃ আনোয়ার হোসেন অন্তর (১৬), মোছাঃ সুবর্না আক্তার (১৬) ও লরি চালক রাসেল (৩০) মিয়ার অবস্থা আশঙ্খা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন এবং অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মদন উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজিত কুমার ঘোষ বলেন, ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের টিম কাজ করছে।

মদন উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ ফেরদৌস আলম জনান ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। লরি খাদ থেকে উদ্ধারের চেষ্টা চলছে। তবে অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

নিজাম উদ্দিন,মদন (নেত্রকোণা)

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD