September 25, 2022, 2:54 am

আদমদীঘিতে দোকানের শিকল কেটে চুরি

বগুড়ার আদমদীঘিতে একটি দোকান ঘরের দরজার শিকল কেটে প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতের কোন এক সময় আদমদীঘি বগুড়া মহাসড়কের পাশে মেসার্স শাহীর ট্রেডার্সে এই চুরির ঘটনা ঘটে।

 

এসময় চোরেরা ওই দোকান থেকে গ্যাস ভর্তি সিলিন্ডার, গ্যাসের চুলা, প্রেশার কুকার এবং রাইস কুকার চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ওই এলাকার ব্যবসায়ীদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

 

দোকানের স্বত্তাধিকারী উপজেলার শিবপুল গ্রামের মৃত আহমেদ আলীর ছেলে ভুক্তভোগী কামরুজ্জামান বাবু বলেন, প্রতিদিনের ন্যায় সন্ধ্যা রাত নয় টায় দোকান ঘর বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত আনুমানিক সাড়ে ১২টা হতে ভোর ৫টার মধ্যে কে বা কাহারা আমার দোকান ঘরের দরজার শিকোল কেটে দোকানের ভিতরে প্রবেশ করে। দোকানে রাখা ২৯ টি গ্যাস ভর্তি সিলিন্ডার, ১০ টি গ্যাসের চুলা, ৪ টি প্রেশার কুকার, এবং ৪টি রাইস কুকার চুরি করে নিয়ে যায়। এতে আমার প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। তিনি আরও বলেন আমার দোকানের পাশে উপজেলার গেটে সিসি ক্যামেরা আছে। ফুটেজ সংরক্ষণ করলে হয়তো বা চুরির ঘটনাটি উদঘাটন করা যেতে পারে। আমি এই ঘটনার সুষ্ঠ তদন্ত চাই।

 

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন,দোকান চুরি হওয়ার বিষয়টি শুনেছি মালামাল উদ্ধারসহ চোরকে শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চালছে।

 

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD