September 27, 2022, 10:35 am

তুরাগ থানা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন আব্দুস সালাম

তুরাগ থানা কৃষক লীগের বর্তমান সভাপতি এস এম রিপন অসুস্থতার কারনে উন্নত চিকিৎসার জন‍্য ইন্ডিয়ায় যাওয়ায় দলের সাংগঠনিক কার্যক্রমকে অব্যহত রাখতে দলের সিনিয়র সহ সভাপতি আব্দুস সালামকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম দায়িত্ব বুঝে নেওয়ার দ্বিতীয় দিনে তুরাগ থানা কৃষক লীগের কার্যালয়ে সভাপতির দায়িত্বে বসেন এবং দলীয় নেতা কর্মীদের সাথে সাংগঠনিক আলাপ আলোচনা করেন এবং আলোচনা শেষে তুরাগ থানাধীন ৫৪ নং ওয়ার্ডের রুসাদিয়া গুদারাঘাট এলাকায় কৃষকলীগের একটি নতুন অফিস উদ্বধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন তুরাগ থানা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক নাসির উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সহ কৃষকলীগের অন‍্যান‍্য নেতা কর্মীরা।

এ সময় দলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‍্য আমরা তুরাগ থানা কৃষক লীগ অতীতে ছিলাম বর্তমানে আছি এবং ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন আমাদের ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান সব সময় আমাদের কৃষকলীগের নেতা কর্মীদের খোঁজ খবর রাখেন, বক্তব‍্যের শেষে তিনি এমপি সাহেবকে ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

নিজস্ব প্রতিবেদক

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD