September 27, 2022, 12:05 pm

নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি নির্বাচিত হলেন মাহমুদা শারমীন নেলী

নেত্রকোনার জেলার শ্রেষ্ঠ এএসপি সার্কেল নির্বাচিত হলেন দুর্গাপুর সার্কেল এএসপি মাহমুদা শারমীন নেলী। আইন শৃঙ্খলা রক্ষার বিভিন্ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তঁাকে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয়। মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আগস্ট মাসের মাসিক অপরাধ সভায়  মাহমুদা শারমীন নেলীকে এই সম্মাননা দেয়া হয়। নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ তাকে কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সার্কেল অফিস ও থানা সমূহের অভিযোগ অনুসন্ধান, মাদক উদ্ধার,ওয়ারেন্ট তামিলসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কিত সকল বিষয় এই অভিন্ন মানদণ্ডে পয়েন্টভিত্তিক বিচার বিশ্লেষণের মাধ্যমে এএসপি মাহমুদা শারমীন নেলীকে  শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচন করা হয়।

এ ব্যাপারে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার মাহমুদা শারমীন নেলী বলেন,শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে।  দুর্গাপুর ও কলমাকান্দা উপ‌জেলার সকল প্রকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেণ।

নেত্রকোণা জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বলেন,জনগণকে সর্বোচ্চ সেবা প্রদানই পুলিশের কাজ। যারা পুরস্কার অর্জন করলেন সবাইকে অভিনন্দন। এই পুরস্কার তাদের কাজকে আরো বেগবান করবে।

 

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোনা)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD