March 25, 2023, 7:49 am

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার-২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের সক্রিয় দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মেন্দারবের গ্রামের ইদ্রিস আলীর ছেলে শামিম হোসেন আনোয়ার (৩৪) এবং একই এলাকার হাটখোলার মৃত শামীম উদ্দিন তরফদারের ছেলে পিয়াস তরফদার (২৬)। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার (হাটখোলা) এলাকায় একটি চায়ের দোকানের সামনে পারভেজ মৃধা নামের এক ব্যাক্তি তার সুজকি ব্র্যান্ডের ১৫৫ সিসি জিক্সার মোটরসাইকেল রেখে কেনাকাটা করছিলেন। ফিরে এসে সেখানে দেখেন তার মোটরসাইকেলটি চুরি গেছে। এরপর তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুজির একপর্যায়ে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর ওই দিন রাত থেকেই পুলিশ গাড়ীটি উদ্ধারের জন্য তৎপর হয়ে উঠেন। তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য শামিম হোসেন সান্তাহার থেকে বাদীর মোটরসাইকেলটি চুরির পর পাচার করে তিনিও আদমদীঘি বাজার হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছেন। সোমবার রাত ১টায় আদমদীঘি বাজার ব্রিজের সামনে একটি চেক পোস্ট স্থাপন করে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে, জামালপুরের সরিষাবাড়ী থেকে আরেক আসামী পিয়াস তরফদারকে গ্রেপ্তার করা হয়। এরপর মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় শেরপুর জেলা সদর এলাকার তাতালপুর বাজার থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তার শামিম হোসেন আনোয়ারের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধীক চুরি ও মাদক মামলা রয়েছে। তাছাড়া পিয়াস ও শামিম মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। পুলিশ মোটরসাইকেল চুরির অভিযোগ গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত করে দ্রুত উদ্ধার অভিযানে নেমে তাদের গ্রেপ্তার করেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD