March 24, 2023, 10:16 am

দুর্গাপুরে সন্ত্রাসী হামলায় আহত প্রাক্তন ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমার মৃত্যু

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দুর্গাপুরে উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন পরিষদ(ইউপি)সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা(তজু) মারা গেছেন। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার(৮সেপ্টেম্বর) ১২টার দিকে তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বড় ভাই ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন দুগার্পুর উপজেলা শাখার সভাপতি সাইমন তজু। মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। দুপুর ১টার দিকে পৌরসভাস্থ শিবগঞ্জ বাজারে সুব্রত সাংমার কমর্ীরা জমায়েত হলে বাজারের সকল ব্যবসায়ীরা তাঁদো দোকান পাট বন্ধ করে ফেলে। তবে আইনশৃংখলা পরিস্থিতি এখন পর্যন্ত শিথিল রয়েছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশ জানায়, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে কুল্লাগড়া ইউনিয়নের রাশিমণি এলাকায় বিএনপি’র সন্ত্রাসী বাহিনী ও কমর্ী সমর্থক কতর্ৃক মারধরের শিকার হন। পরে সাড়ে ৮টার দিকে সাবেক ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমা মোটর সাইকেলযোগে চিকিৎসার জন্য উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে যাওয়ার পথে পৌরসভাস্থ শিবগঞ্জ খেয়াঘাট এলাকায় পৌঁছালে ১৫/২০জন সন্ত্রাসী তার গতিরোধ করে। এ সময় তারা সুব্রত সাংমাকে লোহার রড ও জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে দুগার্পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

হামলার ঘটনায় সুব্রত সাংমার বোন কেয়া তজু বাদি হয়ে ৩০ সেপ্টেম্বর রাতেই দুগার্পুর থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় ১৫/১৬ জনকে আসামি করা হয়। দুগার্পুর থানার মামলা নং-৩৩। ওই মামলায় গত ৪ সেপ্টেম্বর নেত্রকোণার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর আদালতে হাজির হলে আদালতের বিজ্ঞ বিচারক ১২জন আসামীর জামিন মঞ্জুর করেণ।

 

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোণা)

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD