December 5, 2022, 12:40 am

বগুড়ার প্রবীন সাংবাদিক মোজাম্মেল হক তালুকদারের ইন্তেকাল

অদ্য (৪ জুন) বগুড়ার খ্যাতিমান প্রবীণ সাংবাদিক  অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার ইন্তেকাল করেছেন।

মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের বড় ছেলে সাবেক সংসদ সদস্য মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু’র বড় ভাই অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার আজ সকাল সাড়ে ১১ টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন)
মৃতকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তাঁর এ সুদীর্ঘ কর্মজীবনে তিনি ছিলেন সরকারী শাহসুলতান কলেজের অধ্যাপক, খ্যাতিমান সাংবাদিক ও বগুড়া প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক ছিলেন, এছাড়াও তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল সহ বিভিন্ন গনমাধ্যমে যথেষ্ট সুনামের সহিত কর্মরত ছিলেন।
তিনি দৈনিক উত্তরকোণ পত্রিকার প্রতিষ্ঠাকালীন সম্পাদক ছিলেন। বর্তমানেও তিনি দৈনিক উত্তরকোণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন এবং রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক, এফপিএবি কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বগুড়া জেলার সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেন। এছাড়াও  বগুড়া ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি সমাজের বিভিন্ন সমাজসেবা মূলক কর্মকান্ডে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি একমাত্র কন্যা সন্তান ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD