January 30, 2023, 3:54 am

News Headline :
ফুলবাড়ীতে দুটি সেতুর নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন স্ত্রী স্কুলের শিক্ষিকা, স্বামী চাকুরির প্রলোভনে হাতিয়ে নিতেন টাকা নওগাঁয় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা,সভাপতি কায়েস সম্পাদক ছোটন ফুলবাড়ীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক দুর্গাপুরে জেল থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসায় কালাম পাঁচবিবিতে “বন্ধন” এর শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা সান্দিড়া আন্ত:পাড়া রাউন্ড রবিনলীগ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন ও দলের নাম নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা

বন্যায় ২৯ জনের মৃত্যু পাকিস্তানে।

পাকিস্তানের খাইবার পাখতুনখুয়া প্রদেশের চিত্রাল জেলায় অতিবৃষ্টি ও বন্যার কারণে ২৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নারী ও শিশুসহ নিখোঁজ রয়েছে আরো বহু মানুষ। শুক্রবার দেশের প্রাদেশিক দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের (পিডিএমএ) বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

পিডিএমএর তথ্যমতে, মূষলধারে বৃষ্টি ও বন্যার কারনে সাহত এলাকায় ১০ জন এবং উথলে আট জনের মৃত্যু হয়েছে। এছাড়া ব্রোজ, গোহকির এবং লোন এলাকাগুলোর প্রত্যেকটিতে ২ জন করে মারা গেছেন। অপরদিকে রেশুন, আয়ুন, হিনজেল, গ্রিণ লাশট এবং ওয়ারিঞ্জ এলাকার প্রত্যেকটিতে এক জন করে মারা গেছেন। এছাড়া শুক্র ও শনিবারের বৃষ্টিপাত ও বন্যায় ফসলেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, চিত্রাল জেলার সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকাটি হচ্ছে মুলখো ইউনিয়ন পরিষদ। ওই এলাকায়  নারী ও শিশুসহ এখনও বহুমানুষ নিখোঁজ রয়েছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD