January 30, 2023, 5:48 am

News Headline :
ফুলবাড়ীতে দুটি সেতুর নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন স্ত্রী স্কুলের শিক্ষিকা, স্বামী চাকুরির প্রলোভনে হাতিয়ে নিতেন টাকা নওগাঁয় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা,সভাপতি কায়েস সম্পাদক ছোটন ফুলবাড়ীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক দুর্গাপুরে জেল থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসায় কালাম পাঁচবিবিতে “বন্ধন” এর শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা সান্দিড়া আন্ত:পাড়া রাউন্ড রবিনলীগ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন ও দলের নাম নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা

বরিশালে ছিনতাইকারী তাড়নায় অতিষ্ঠ নগরবাসী

বরিশাল নগরীতে নারী ছিনতাই চক্রের ছিনতাইয়ের শিকার হয়েছেন আরেক নারী। চক্রের সদস্যরা কৌশলে ভুক্তভোগী নারী লিলি বেগমের (৬০) কাছ থেকে ২ লাখ টাকা লুটে নিয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে। তবে ছিনতাইয়ের মূল স্থান নিয়ে ভিন্ন মন্তব্য করেছেন সংশ্লিষ্টরা।

লিলি বেগম নগরীর ইশ্বর বসু রোড এলাকার ফরিদা ম্যানসনের ২য় তলার বাসিন্দা। তার বোনজামাই আবদুল মালেক খান জানান, বুধবার বেলা ১ টার দিকে তারা পোস্ট অফিস কার্যালয় থেকে পারিবারিক সঞ্চয়পত্রের ৯ লাখ টাকা তোলেন। টাকাগুলো একটি শপিং ব্যাগে রাখেন। সেখান থেকে বাসায় ফিরে ২ লাখ টাকা খোয়া যাওয়ার বিষয়টি বুঝতে পারেন। এসময় শপিং ব্যাগটির কিছুটা অংশ কাটা দেখতে পান।

ছিনতাইকারীরা ব্যাগ কেটে ২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। ঘটনাটি নগরীর সিটি কর্পোরেশন ভবন এলাকার আশেপাশেই কোথাও ঘটেছে বলে তাদের ধারণা। পরবর্তীতে তারা বিষয়টি র‌্যাব-৮ কে অবহিত করেন।পোস্ট অফিসের পোস্টাল অপারেটর মো. আল আমিন খান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। ভুক্তভোগী নারী তাদের এখান থেকেই টাকা তুলেছেন। তবে ছিনতাইয়ের ঘটনা কার্যালয়ের বাইরে কোথাও ঘটেছে। তিনি বলেন, গ্রাহকদের টাকা লেনদেন এবং বহনের বিষয়ে তারা সবসময় সতর্ক করেন। লিলি বেগমকেও তিনি সতর্ক করেছিলেন। যাদুঘর কিম্বা এজি অফিসের মধ্যবর্তী কোন স্থানে ২ লাখ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন তিনি।ঘটনাস্থলে থাকা র‌্যাব-৮ এর জনৈক কর্মকর্তা জানান, ছিনতাইয়ের সাথে বোরকা পরিহিত ৫ নারীকে তারা প্রাথমিকভাবে সন্দেহ করছেন। বিষয়টি তদন্তাধীন আছে। নগর ভবনসহ আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ তারা পর্যবেক্ষণ করছেন। অপরাধীদের শনাক্তে তাদের প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD