March 24, 2023, 9:45 am

বর্ণাঢ্য আয়োজনে শ্রীমঙ্গলে বিশ্ব পর্যটন দিবস উদযাপন

পর্যটন নিয়ে নতুন ভাবনা’ এই প্রতিপাদ্যকে ধারণ করে পর্যটন নগরী মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ্ব পর্যটন দিবস- ২০২২ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর বের করা হয়। র‌্যালীটি চৌমুহনা চত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশনে গিয়ে শেষ হয়।

এসময় পর্যটন সেবা সংস্থার সাংগঠনিক সম্পাদক এসকে দাশ সুমনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য সুলতান মো. ইদ্রিস লেদু, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, ট্যুরিস্ট পুলিশ শ্রীমঙ্গল জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, পর্যটন সেবা সংস্থার সহ- সভাপতি মো. খালেদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তাপস দাশ, অর্থ সম্পাদক শহীদুল হক প্রমূখ।

নানান সাজে রঙিন ব্যানার নিয়ে শোভাযাত্রায় অংশ নেয়, ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর কমিউনিটি অব মৌলভীবাজার, শ্রীমঙ্গল হোটেল রিসোর্ট ওনার্স এসোসিয়েশন, শ্রীমঙ্গল থানা হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি, ট্যুরিস্ট পুলিশ শ্রীমঙ্গল জোন, শ্রীমঙ্গল থানা শাখার ভানুগাছ রোড সিএনজি গ্রুপ কমিটি।

 

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD