January 30, 2023, 4:40 am

News Headline :
ফুলবাড়ীতে দুটি সেতুর নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন স্ত্রী স্কুলের শিক্ষিকা, স্বামী চাকুরির প্রলোভনে হাতিয়ে নিতেন টাকা নওগাঁয় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা,সভাপতি কায়েস সম্পাদক ছোটন ফুলবাড়ীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক দুর্গাপুরে জেল থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসায় কালাম পাঁচবিবিতে “বন্ধন” এর শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা সান্দিড়া আন্ত:পাড়া রাউন্ড রবিনলীগ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন ও দলের নাম নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা

বেতন-ভাতা পরিশোধ হয়নি, দাবি আদায়ে কমিটি গঠন

বন্ধ হয়ে যাওয়া দৈনিক সকালের খবরের সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীরা কর্তৃপক্ষের দেয়া সময়সীমার মধ্যে দেনা-পাওনা বুঝে পাননি। চলতি মাসের বেতন-ভাতা ও অন্যান্য পাওনাদি পরিশোধের জন্য র‌্যাংগস কর্তৃপক্ষ ২৫ সেপ্টেম্বর (সোমবার) পর্যন্ত সময়সীমা দিয়েছিল।

সোমবার অনেক আশা নিয়ে তারা তেজগাঁওয়ের পত্রিকা কার্যালয়ে যান কিন্তু দিনশেষে মন খারাপ করে ঘরে ফেরেন।

নাম প্রকাশ না করার শর্তে সকালের খবরের একজন সংবাদকর্মী পাওনা না পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, গত ১৫ সেপ্টেম্বর র‌্যাংগস গ্রুপের প্রতিনিধিরা যখন প্রিন্ট ভার্সন বন্ধ ঘোষণা দেন তখন তারা ২৫ সেপ্টেম্বরের মধ্যে বেতন-ভাতাসহ অন্যান্য পাওনাদি দেবেন বলে কথা দিয়েছিলেন। এছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অফিস খোলা থাকবে বলে জানিয়েছিলেন।

তিনি আরও জানান, বেতন ও অন্যান্য দাবি-দাওয়া আদায়ে দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়কে আহ্বায়ক করে সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ২২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD