March 24, 2023, 10:25 am

স্ট্যান্ডে পার্কিং করা বাসের মধ্যে জুয়ার আসর, গ্রেপ্তার-৬

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্ট্যান্ডে পার্কিং করা বাসের মধ্যে তাস দিয়ে জুয়া খেলার সময় ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

আসামীরা হলো- উপজেলার সান্দিড়া সরদারপাড়ার আক্কাছ আলীর ছেলে আরিফ ইসলাম (২৪), মৃত কাশেমের ছেলে শফিকুল ইসলাম (২৮), সান্তাহার হলুদ ঘরের মতিউর রহমানের ছেলে জনি (২৬), উপড় পোঁওতা গ্রামের হাফিজুলের ছেলে রুবেল (২৭), রথবাড়ির রইছ উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২৯) ও সান্তাহার মালগুদাম এলাকার মোংলা সরদারের ছেলে আলফাজ উদ্দিন (৩৭)।

 

মামলা সূত্রে জানাযায়, সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলার সান্তাহার পৌর শহরের বাসস্ট্যান্ডে পার্কিং করা মা শিখা (নওগাঁ-জ-১১-০০০৪) নম্বর বাসের মধ্যে পেশাদারি জুয়াড়িরা তাসের মাধ্যমে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাসে অভিযান চালিয়ে উল্লেখিত ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ২ হাজার ৪০ টাকা এবং এক ব্যান্ডিল তাস উদ্ধার করেছেন। স্থানিয়রা জানান, বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন কৌশলে জুয়া খেলা হয়। পাঁচ দিন আগেও সান্তাহার বাসস্ট্যান্ডের পশ্চিমে মালগুদাম এলাকা থেকে ৫ জুয়ারিকে গ্রেপ্তার করা হয়েছিল।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, জুয়ার বিরুদ্ধে ওই এলাকায় অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD