August 17, 2022, 2:16 pm

সাহিত্য চর্চায় অনন্য অবদান রাখায় বিশেষ সন্মাননা পেলো ডিডিপি সাহিত্য সংঘ

মুনমুন আক্তার।। সাহিত্য চর্চায় অনন্য অবদান রাখায় বিশেষ সন্মাননা স্মারক অর্জন করেছে ঈশ্বরদীর স্বনামধন্য সাহিত্য সংগঠন ডিডিপি সাহিত্য সংঘ।
আজ ১৫ জানুয়ারি’২২ ভেড়ামারা উপজেলা পরিষদ অডিটরিয়ামে কেএসপি’র সভাপতি কবি লেখক সংগঠক গবেষক ও সাংবাদিক আসমান আলীর সভাপতিত্বে এবং কবি তরিকুল ইসলাম তারিকের সঞ্চালনায়
কুষ্টিয়া সাহিত্য পরিষদ (কেএসপি)’র পক্ষ থেকে ডিডিপি সাহিত্য সংঘ’র সন্মানিত চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক কবি কলামিষ্ট গীতিকার সুরকার সমাজ সেবক সংগঠক ও শিল্পী, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন সম্পাদক সূফি সাধক গুরুজী জনাব এস এম রাজা মহোদয়ের হাতে আনুষ্ঠানিকভাবে সন্মাননা স্মারক প্রদান করা হয়। গুরুজী জনাব এস এম রাজা মহোদয়ের হাতে সন্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের উদ্বোধক ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক কুষ্টিয়া আবৃত্তি পরিষদের সভাপতি আলমআরা জুঁই,বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইয়াসির আরাফাত,কবি লেখক ও সংগঠক হাসান টুটুল,উত্তরণ সাহিত্য পরিষদের সভাপতি কবি,লেখক ও সংগঠক শেখ আক্তার,কবি ও শিক্ষাবিদ মোঃ মওলা বকস, কবি ও আবৃত্তিকার মুন্সি আসরাফ, কবি মাসুমা নিরু,কবি আসরাফুল ইসলাম চাঁদ,কবি মনিরুদ্দিন, কবি শরিফুজ্জামান সহ আয়োজকবৃন্দ।
এদিকে ডিডিপি সাহিত্য সংঘ সন্মাননা স্মারক অর্জন করায় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা,দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল হামিদ ও উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সতীর্থ থিয়েটারের সাধারণ সম্পাদক প্রভাষক রাশিদুল আওয়াল রিজভী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ডা. মোঃ আমিরুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু,সোনাদহ হাইস্কুলের প্রধান শিক্ষক কন্ঠশিল্পী মোকবুল হোসেন নবাব, বাংলাদেশ তরিকত ফেডারেশন ও সূফি ফাউন্ডেশনের সভাপতি গীতিকার ও কন্ঠশিল্পী ডা. নুরুজ্জামান মাইজ ভান্ডারীসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দন জানানো হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD