September 27, 2022, 12:07 pm

কৃত্রিম সঙ্কট তৈরী করতে রাজশাহীতে  ২০ হাজার লিটার তেল মজুদ

মঈন উদ্দীন: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর বাজারের একটি গোডাউন থেকে ১৯ হাজার ৪০০ লিটার সোয়াবিন ও ১ হাজার লিটার সরিষার তেল জব্দ করেছে পুলিশ প্রশাসন। বেশি দামে বিক্রি করতে ও কৃত্রিম সঙ্কট তৈরী করতে শহিদুল ইসলাম স্বপন (৪০) ওই ব্যবসায়ী তেলগুলো তার ভাড়া নেওয়া গোডাউনে মজুদ করেছিলেন বলে পুলিশ নিশ্চিত হয়েছে। স্বপনের তাহেরপুর বাজারপাড়া গোডাউন মোড় তেলগুলো জব্দ করা হয়। ওই ব্যবসায়ীকে গ্রেপ্তারও করেছে পুলিশ। সোমবার সন্ধ্যার পরে বাগমারা থানা পুলিশ উপজেলার তাহেরপুর বাজারে ওই ব্যবসায়ীর একটি গোডাউনে অভিযান চালয়ে তেলগুলো জব্দ করে।
বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপাার ইফতে খায়ের আলম বলেন, ‘পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ব্যবসায়ী স্বপন সাজির গোডাউনে অভিযান চালায়। এসময় ১৯ হাজার ৪০০ লিটার সোয়াবিন ও এক হাজার লিটার সরিষার তেল জব্দ করা হয়। এই তেলগুলো অতিরিক্ত দামে বিক্রি করার আশায় ওই ব্যবসায়ী তার গোডাউনে মজুদ করে রেখেছিলেন। তাকে আটকও করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।’
তিনি আরও বলেন, আটককৃত ব্যক্তি রমজান মাসের শুরু থেকেই তেলের দাম বৃদ্ধি পাবে চিন্তা করে তেলের মজুদ করে আসছিলেন। এখন এই বাজাতজাত করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে। বিশেষ ক্ষমতা আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD