July 5, 2022, 12:35 pm

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টে বোয়ালিয়া ইউপি দল বিজয়ী

“বঙ্গবন্ধুর পরিবার ক্রীড়াঙ্গনের বাতিঘর” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁর সদর উপজেলা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক (অনূর্ধ্ব-১৭) বিজয়ী হয়েছে বোয়ালিয়া ইউনিয়ন দল।

 

প্রত্যন্ত এলাকার শিক্ষার্থীদের মধ্য থেকে মেধাবী খেলোয়ার খুঁজে বের করে আনতেই প্রতি বছরের ন্যায় চলতি বছরও সারা দেশে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। সোমবার (২৩মে) বিকেলে জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় বোয়ালিয়া ইউনিয়ন দল ২-০ গোলে শিকারপুর ইউনিয়ন দলকে হারিয়ে বিজয়ী হয়। পরে বিজয়ী ও বিজিতদের হাতে প্রধান অতিথি হিসেবে ট্রফি তুলে দেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

 

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, যুগ্না-সম্পাদক শাহ পরান নয়নসহ প্রশাসনের কর্মকর্তারা। গত ২০মে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। সদর উপজেলার ১২টি ইউনিয়ন দল খেলায় অংশ গ্রহণ করে।

নওগাঁ প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © seradesh.com
Design, Developed & Hosted BY ALL IT BD